বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

২০ ওভারে ২৭৬ করেও জয় পায়নি গেইলের দল

২০ ওভারে ২৭৬ করেও জয় পায়নি গেইলের দল

স্বদেশ ডেস্ক: কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি লিগে খেলতে গিয়েও নিজের চিরচেনা রূপে আবির্ভূত ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল। প্রথম দুই ম্যাচে নিজের মতো খেলতে না পারলেও, তৃতীয় ম্যাচে ঠিকই ব্যাটে আগুন জ্বালিয়েছেন তিনি।

ভ্যাঙ্কুবার নাইটসের হয়ে আসরের প্রথম সেঞ্চুরিটি করেছেন ক্রিস গেইল। মাত্র ৫৪ বলে খেলেছেন ১২২ রানের অপরাজিত ইনিংস। তার ইনিংসে ভর করেই মন্টরিয়েল টাইগারসের বিপক্ষে ২০ ওভারে ২৭৬ রানের সংগ্রহ পেয়েছে ভ্যাঙ্কুবার।

তবে বৃষ্টির কারণে ম্যাচের দ্বিতীয় ইনিংসের একটি বলও মাঠে গড়ায়নি। যে কারণে ২৭৬ রান করেও ম্যাচ জেতা হয়নি গেইলের দলের, ভাগাভাগি করতে হয়েছে পয়েন্ট। ছয় দলের টুর্নামেন্টে ৩ ম্যাচ শেষে ৩ পয়েন্ট নিয়ে ৩ নম্বরেই অবস্থান করছে ভ্যাঙ্কুবার। সমান পয়েন্ট নিয়ে মন্টরিয়েলের অবস্থান চতুর্থ।

ব্র্যাম্পটনে টস হেরে আগে ব্যাট করতে নেমেছিল গেইলের ভ্যাঙ্কুবার। উদ্বোধনী জুটিতে মাত্র ২৭ বলে ৬৩ রান যোগ করেন দুই ওপেনার ক্রিস গেইল ও টবিয়াস ভিসে। এ জুটিতে বেশি আক্রমণাত্মক ছিলেন ভিসেই। আউট হওয়ার আগে মাত্র ১৯ বলে করেন ৫১ রান। যখন ৮ বলে ১১ রান নিয়ে অপরাজিত গেইল।

দ্বিতীয় উইকেটে চ্যাডউইক ওয়ালটনকে নিয়ে আরও ৬৭ রান যোগ করেন গেইল, এ জুটির খরচ হয় ৩৬ বল। আউট হওয়ার সময় ওয়ালটনের ব্যাটের রান ১৮ বলে ২৯, জুটির বাকি ১৮ বলে গেইল ব্যক্তিগত সংগ্রহে যোগ করেন ৩৫ রান।

এরপরই মূলত শুরু হয় গেইলের ঝড়। দক্ষিণ আফ্রিকার রসি ফন ডার ডুসেনকে নিয়ে তৃতীয় উইকেটে ৫৩ বলে ১৩৯ রানের জুটি গড়েন গেইল। যাতে ডুসেনের অবদান ২৫ বলে ৫৬ রান। গেইল নিজের সেঞ্চুরি পূরণ করেন ৪৭ বল খেলে। এই জুটিতে গেইলের অবদান ২৮ বলে ৭৬ রান।

ইনিংসের শেষ ওভারে ডুসেন আউট হয়ে গেলেও, শেষপর্যন্ত থাকেন গেইল। তার ব্যাট থেকে আসে ৫৪ বলে ১২২ রানের অপরাজিত ইনিংস। সাত চারের সঙ্গে ১২টি বিশাল ছক্কায় সাজান নিজের ইনিংসটি। তবে আইসিসির টি-টোয়েন্টি স্বীকৃতি না থাকায়, এ সেঞ্চুরিটি যোগ হয়নি গেইলের টি-টোয়েন্টি সেঞ্চুরি তালিকায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877